বৃষ্টি বাধায় আবাহনী-ব্রাদার্স ম্যাচ


বৃষ্টি বাধায় আবাহনী-ব্রাদার্স ম্যাচ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হয়েছে জায়ান্ট আবাহনী লিমিটেড ও আরেক জনপ্রিয় ক্লাব ব্রাদার্স ইউনিয়ন। যদিও বৃষ্টির কারণে ম্যাচটি নির্ধারিত সময়ে শুরু করা সম্ভব হয়নি।

আবাহনীর ম্যাচে বৃষ্টির বাগড়া যেন নিয়মে পরিণত হয়েছে। আসরের প্রথম রাউন্ডে পারটেক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়েছিল মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দল। সেই ম্যাচে বৃষ্টি বাধ সাধলে ম্যাচের ফল নির্ধারণ করা হয় ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে। দ্বিতীয় রাউন্ডে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে দাপুটে জয় এনে দেন আবাহনীর বোলাররা। কিন্তু বৃষ্টির কারণে ঐ ম্যাচে প্রতি ইনিংসের দৈর্ঘ্য এক ওভার করে কমে যায়।

Also Read – আইপিএলের পুরো টাকা পাবেন না সাকিব-মুস্তাফিজ

এবার তৃতীয় রাউন্ডে এসেও আবাহনীর ম্যাচ দেখল বেরসিক বৃষ্টি। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হওয়ার কথা শনিবার (৫ জুন) বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। সেই লক্ষ্যে আবাহনী টস জিতে ফিল্ডিং নিলেও মিরপুরের মেঘলা আকাশ থেকে ঝরে পড়া বৃষ্টি নির্ধারিত সময়ে খেলা শুরু করতে দেয়নি।

এই প্রতিবেদন লেখার সময় মাঠকর্মীরা উইকেট ঢেকে রেখেছেন। বৃষ্টি থামলে ম্যাচ শুরুর অপেক্ষা করছেন ম্যাচ অফিসিয়াল ও দুই দলের খেলোয়াড়রা।

আবাহনী এখন পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত। ফলে পয়েন্ট টেবিলেও দলটির অবস্থান ওপরের দিকে। ব্রাদার্স অবশ্য একটি জয় পেলেও অন্য ম্যাচে হেরে গেছে।



Source link