Swastika Dutta upset as her Facebook profile disabled


Published by: Suparna Majumder |    Posted: June 5, 2021 1:07 pm|    Updated: June 5, 2021 1:07 pm

Swastika Dutta upset as her Facebook profile disabled | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ করছে না ফেসবুক অ্যাকাউন্ট। ক্ষুব্ধ ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা মানে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিও আপলোড করে বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

ইনস্টাগ্রামের ভিডিওতে স্বস্তিকা জানান, তাঁর ফেসবুক প্রোফাইলটি অকেজো করে দেওয়া হয়েছে। কেন এমনটা হয়েছে সেই কথাও জানিয়েছেন অভিনেত্রী। একটি ভুয়ো প্রোফাইল ছিল স্বস্তিকার। তার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু তিনি মনে করছেন, উলটে কেউ হয়তো তাঁর আসল প্রোফাইলের বিরুদ্ধেই ফেসবুকে রিপোর্ট করেছে। সেই কারণেই এই ঘটনা ঘটেছে। স্বস্তিকা জানান, তিনি আর তার টিম অ্যাকাউন্টটি পুনরুদ্ধার করার আপ্রাণ চেষ্টা করছেন। তবে তাতে সময় লাগবে। অভিনেত্রীর আশা, খুব শিগগিরিই সমস্যার সমাধান হয়ে যাবে। আর তিনি নিজের ফেসবুক অ্যাকউন্টটি ব্যবহার করতে পারবেন।

[আরও পড়ুন: ‘তুমি তোমার মতো বেড়ে ওঠো’, মা হওয়ার গুঞ্জনের মাঝে নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা]

সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার জগতে প্রবেশ করেছিলেন স্বস্তিকা। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ তাঁর প্রথম সিনেমা। তারপর ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘অভিমান’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। সিরিয়ালের জগতে প্রবেশ করেন স্টার জলসার ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিকের মাধ্যমে। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পান। সেই ধারা বজায় রয়েছে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা চরিত্রের ক্ষেত্রেও। স্বস্তিকার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে ৬ লক্ষেরও বেশি লাইক রয়েছে। তার চেয়েও বেশি রয়েছে ফলোয়ার্স। খুব শিগগিরিই ফেসবুকের মাধ্যমে এই অনুরাগীদের কাছে ফিরতে পারবেন বলেই আশা স্বস্তিকা দত্তর।  যতদিন তা না হচ্ছে, ততদিন ইনস্টাগ্রামের (Instagram) মাধ্যমেই সকলের সঙ্গে যোগাযোগ রাখবেন ছোটপর্দার তারকা। 

[আরও পড়ুন: ‘প্রচার পাওয়ার কৌশল’, 5G পরিষেবার বিরুদ্ধে জুহির আবেদন খারিজ আদালতের, হল জরিমানাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link