সাকিব-সানির দুর্দান্ত বোলিংয়ের পর আলাউদ্দিন-সাগরের ক্যামিও


সাকিব-সানির দুর্দান্ত বোলিংয়ের পর আলাউদ্দিন-সাগরের ক্যামিও

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও ব্রাদার্স ইউনিয়ন। ঐতিহ্যবাহী দুই ক্লাবের লড়াইয়ে বৃষ্টি বাগড়া দেওয়ায় ইনিংসের দৈর্ঘ্য কমে এসেছে ১১ ওভারে।

জুনিয়র সাকিব ও সানির দুর্দান্ত বোলিংয়ের পর আলাউদ্দিনের ক্যামিও

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের প্রায় দুই ঘণ্টা পর। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান জড়ো করে ব্রাদার্স।

Also Read – ‘১৮’ মাস পর ক্রিকেটে ফিরলেন শাহাদাত

যদিও ব্যাট হাতে ভালো শুরুই পেয়েছিল মিজানুর রহমানের দল। ১৪ বলে ২০ রান করে মিজানুর সাজঘরে ফিরলে শুরু হয় উইকেট পতনের। আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকী ২৩ বলে ২০ রান করেন।

এরপর আরাফাত সানি ও তানজিম হাসান সাকিবের বোলিং তোপে খেই হারায় ব্রাদার্স। জুনিয়র সাকিব খ্যাত তানজিম হাসান সাকিব শিকার করেন তিনটি উইকেট, সানি উইকেট পান দুটি। দুইজনই ২ ওভার করে বল করে খরচ করেন যথাক্রমে ৯ ও ৫ রান। মেহেদী হাসান রানা ছিলেন খরুচে, প্রথম ওভারেই ১৫ রান বিলি করেন এই পেসার। শেষ ওভারে ছিলেন আরও খরুচে, খরচ করেন ২২ রান!  ২ ওভারে মোট ৩৭ রান খরচ করেন তিনি।

ব্রাদার্সের হয়ে শেষদিকে ক্যামিওর খেলেন আলাউদ্দিন বাবু। গত ম্যাচে বল হাতে হ্যাটট্রিক করা এই ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনের করা ইনিংসের দশম ওভার থেকে নেন ১৩ রান। শেষ ওভারে তাণ্ডব শুরু করেন জাহিদউজ্জামান সাগর।  তাদের এমন ব্যাটিংয়ে ব্রাদার্স পায় বড় পুঁজি। শেষ ৩ ওভারে দলটি সংগ্রহ করে ৫০ রান। আলাউদ্দিন ১০ বলে ২৪ ও সাগর ১০ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। আলাউদ্দিন একটি চারের সাথে তিনটি ছক্কা এবং সাগর দুটি করে চার ছক্কা হাঁকিয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর 

টস : আবাহনী লিমিটেড

ব্রাদার্স ইউনিয়ন : ১০১/৫ (১১ ওভার)
আলাউদ্দিন ২৪*, সাগর ২৫*, মিজানুর ২০, জুনায়েদ ২০
সাকিব ৯/৩, সানি ৫/২

জয়ের জন্য আবাহনীর প্রয়োজন ১০২ রান।



Source link