উপনির্বাচনের প্রার্থী মনোনয়নে জাপার পার্লামেন্টারি বোর্ড গঠন


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: আসন্ন ১৪ জুলাই একাদশ জাতীয় সংসদের তিনটি আসনের উপনির্বাচনে প্রার্থী মনোনয়নের জন্য দলের পার্লামেন্টারি বোর্ড গঠন করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম কাদের এমপি।

শনিবার (৫ জুন) জাতীয় পার্টির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৯ জুন থেকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে পার্লামেন্টারি বোর্ড। পার্লামেন্টারি বোর্ডে যারা রয়েছেন তারা হলেন- জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা এমপি।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু পদাধিকার বলে কমিটির চেয়ারম্যান এবং সদস্য সচিব থাকবেন।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম





Source link