latest

করোনামুক্ত ইমরুল, যোগ দিচ্ছেন ডিপিএলে


করোনামুক্ত ইমরুল, যোগ দিচ্ছেন ডিপিএলে

করোনায় আক্রান্ত হওয়ায় ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরু থেকে খেলতে পারেননি ইমরুল কায়েস। তবে তারকা এই ওপেনার করোনা থেকে মুক্তি পেয়েছেন। শীঘ্রই তিনি যোগ দেবেন দলের সাথে। 

নতুন শুরুর জন্য বড় একটি সুযোগ দেখছেন ইমরুল

বিডিক্রিকটাইমকে ইমরুল জানান, টানা কয়েকদিন আইসোলেশনে থাকার পর তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। দ্বিতীয় নমুনা পরীক্ষার ফলাফল পাবেন ৭ জুন। এই পরীক্ষায় নেগেটিভ এলে সাধারণ জীবনযাপনে ফিরতে থাকবে না কোনো বাধা।

Also Read – আন্তর্জাতিক ক্রিকেট থেকে বরখাস্ত হলেন রবিনসন

টানা দুইটি নমুনায় নেগেটিভ ফল পেলে হোটেলে দলের সাথে যোগ দিতে পারবেন তিনি। ডিপিএলে ইমরুলের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলীয় সূত্র জানায়, ইমরুল করোনা নেগেটিভ হলে ষষ্ঠ বা সপ্তম রাউন্ড থেকে তিনি খেলায় ফিরতে পারেন। দলের ব্যাটিং অর্ডারে শক্তি যোগাতে ইমরুলকে দ্রুত পেতে চায় ক্লাবটি।

ডিপিএল শুরুর আগে সব ক্রিকেটারকেই বাধ্যতামূলক করোনা পরীক্ষা করাতে হয়েছিল। রুটিনমাফিক সেই পরীক্ষায় ইমরুলের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। শারীরিকভাবে সুস্থ ইমরুল বিষয়টি বিশ্বাস করতে পারছিলেন না। ২৯ মে-ই তাই আরও দুই জায়গায় নমুনা পরীক্ষার জন্য পাঠান। সেই দুই নমুনার ফলও পজিটিভ এলে নিজ বাসায় আইসোলেশন শুরু করেন তিনি।

সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজের প্রাথমিক দলে জায়গা পেয়েছিলেন ইমরুল, বায়োবাবলে জাতীয় দলের সাথে অনুশীলনও করেছেন। তবে মূল স্কোয়াডে জায়গা না পেলে তাকে নিয়ে দেশব্যাপী আলোচনার সৃষ্টি হয়। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এনসিএল বন্ধ হওয়ার পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে আছেন ইমরুল। তবে দ্বিতীয় পরীক্ষায়ও নেগেটিভ সনদ পেলে ডিপিএলে খেলতে কোনো বাধা থাকবে না তার।



Source link