ব্রাদার্সের বোলারদের নৈপুণ্যে ডিওএইচএসের অবিশ্বাস্য হার


ব্রাদার্সের বোলারদের নৈপুণ্যে ডিওএইচএসের অবিশ্বাস্য হার

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের খেলায় ব্রাদার্স ইউনিয়নের কাছে মাত্র ২ রানে হেরে গেছে ওল্ড ডিওএইচএস। ব্রাদার্স বোলারদের নৈপুণ্যে ভালো শুরুর পরও শেষদিকে জয়ের বন্দরে পৌঁছাতে পারেনি ডিওএইচএসের তরুণ দলটি।

রাকিন-ইমনের ঝড়ো ব্যাটিংয়ে ওল্ড ডিওএইচএসের দ্বিতীয় জয়

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ব্রাদার্স। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৯ রান জড়ো করে দলটি। মাইশুকুর রহমানের অর্ধশতক সত্ত্বেও দলীয় স্কোর বড় হয়নি তার সতীর্থদের ব্যর্থতায়।

Also Read – সাইফের অর্ধশতকের পর রেজার তাণ্ডব, দোলেশ্বরের নাটকীয় জয়

৪৮ বলের মোকাবেলায় ৪টি করে চার-ছক্কা হাঁকিয়ে ৬৮ রান করে অপরাজিত থাকেন মাইশুকুর। এছাড়া রাহাতুল ফেরদৌস জাভেদ ২৪ বলে ২৬ ও অধিনায়ক মিজানুর রহমান ১৬ বলে ২১ রান করেন। ওল্ড ডিওএইচএসের পক্ষে আলিস আল ইসলাম শিকার করেন দুটি উইকেট। একটি উইকেট শিকার করা মোহাইমুনিল খান ৩ ওভারে বিলি করেছেন মাত্র ১১ রান।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দুই ওপেনার আনিসুল ইসলাম ইমন ও রাকিন আহমেদের ব্যাটে ভালো শুরু পায় ওল্ড ডিওএইচএস। উদ্বোধনী জুটিতেই দলটি জড়ো করে ৫৭ রান। ৩১ বলে ৩৩ রান করে রাকিন বিদায় নিলেও প্রতিপক্ষ বোলারদের শাসন করা অব্যাহত রাখেন ইমন।

৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৬৪ রান করে তিনি যখন সাজঘরে ফেরেন, জয় তখন অনেকটাই নিশ্চিত মনে হচ্ছিল। ২টি চারে ৩৩ বলে ৩৪ রান করা কিন্তু মাহমুদুল হাসান জয় শেষ ওভারে সাজঘরে ফিরলে কিছুটা চাপে পড়ে যায় ডিওএইচএস। জিততে হলে এই ওভারে করতে হত ৭ রান। সুজন হাওলাদারের করা দুর্দান্ত ওভারে রায়ান রহমান ও প্রীতম কুমার মাত্র ৪ রান নিতে সক্ষম হন। এতে ২ রানের শ্বাসরুদ্ধকর জয় পায় ব্রাদার্স।

আসরে এটি ব্রাদার্সের দ্বিতীয় জয়। অন্যদিকে ওল্ড ডিওএইচএসের দ্বিতীয় পরাজয়।

সংক্ষিপ্ত স্কোর 

টস : ব্রাদার্স ইউনিয়ন

ব্রাদার্স ইউনিয়ন : ১৩৯/৫ (২০ ওভার)
মাইশুকুর ৬৮, রাহাতুল ২৬
আলিস ২৩/২, মোহাইমিনুল ১১/১

ওল্ড ডিওএইচএস : ১৩৭/৩ (২০ ওভার)
ইমন ৬৪, জয় ৩৪ ,রাকিন ৩৩
মানিক ১৩/১, রাহাতুল ১৫/১

ফল : ব্রাদার্স ইউনিয়ন ২ রানে জয়ী।



Source link