latest

সাইফের অর্ধশতকের পর রেজার তাণ্ডব, দোলেশ্বরের নাটকীয় জয়


সাইফের অর্ধশতকের পর রেজার তাণ্ডব, দোলেশ্বরের নাটকীয় জয়

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের খেলায় নাটকীয় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সাইফ হাসানের অর্ধশতকে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে হারিয়েছে তারা। 

সাইফ দোলেশ্বর

মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান জড়ো করে শাইনপুকুর। দলের ব্যাটসম্যানরা এদিন ছিলেন দারুণ ছন্দে। সর্বোচ্চ ৪৪ রান এসেছে মাহিদুল ইসলাম অঙ্কনের ব্যাট থেকে। ৩২ বলের মোকাবেলায় ৩টি চার ও ২টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

Also Read – সাব্বিরের ঝড়, লড়াকু পুঁজি পেল শাইনপুকুর

এছাড়া অন্যান্যদের মধ্যে সাব্বির হোসেন ১৯ বলে ৩৬, রবিউল ইসলাম রবি ৩৬ বলে ৩৪ ও তানজিদ হাসান তামিম ১৬ বলে ২৫ রান করেন। শাইনপুকুরের ইনিংসজুড়ে ছিল ১৫টি চার ও ৫টি ছক্কা। দোলেশ্বরের পক্ষে শামিম হোসেন পাটোয়ারি ও রেজাউর রহমান রাজা দুটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১৩ রানে প্রথম ও ২৯ রানে দ্বিতীয় উইকেট হারিয়ে ফেললে চাপে পড়ে যায় দোলেশ্বর। এরপর ফজলে মাহমুদকে অপর প্রান্তে রেখে লড়াই চালিয়ে যান সাইফ হাসান। তবে তাকে সাজঘরে ফিরতে হয় অর্ধশতকের পরপরই। তার আগে ৩টি চার ও ৪টি ছক্কায় ৩৫ বলে করেন ৫০ রান।

তবে সাইফ বিদায় নিলেও ফজলের ৩৩ বলে ৪১, শামিমের ১৬ বলে ২২ ও ফরহাদ রেজার ১১ বলে অপরাজিত ২৭ রানের ক্যামিওতে ৪ উইকেট ও ২ বল হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় দোলেশ্বর। ছোট কিন্তু কার্যকরী ইনিংসে দুটি করে চার-ছক্কা হাঁকান ফরহাদ রেজা।

সংক্ষিপ্ত স্কোর 

টস : শাইনপুকুর ক্রিকেট ক্লাব

শাইনপুকুর ক্রিকেট ক্লাব : ১৬২/৭ (২০ ওভার)
অঙ্কন ৪৪, সাব্বির হোসেন ৩৬, রবি ৩৪
শামিম ২১/২, রাজা ২২/২

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব : ১৬৩/৬ (১৯.৪ ওভার)
সাইফ ৫০, ফজলে ৪১, ফরহাদ রেজা ২৭*
মোহর ২৯/২, মুরাদ ১৪/১

ফল : প্রাইম দোলেশ্বর ৪ উইকেটে জয়ী।



Source link