প্রত্যাবর্তনেই রুবেলের চমক, দাপুটে জয় তামিম-মিঠুনদের


প্রত্যাবর্তনেই রুবেলের চমক, দাপুটে জয় তামিম-মিঠুনদের

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের খেলায় পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৭২ রানের বড় ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আসরে এটি প্রাইম ব্যাংকের তৃতীয় জয় এবং পারটেক্সের চতুর্থ পরাজয়।

প্রাইম ব্যাংক

বিকেএসপিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৭ রান জড়ো করে প্রাইম ব্যাংক। দলের পক্ষে অর্ধশতক হাঁকান মোহাম্মদ মিঠুন। মাত্র ৩৬ বলের মোকাবেলায় ৩টি করে চার-ছক্কা হাঁকিয়ে ৫৭ রান করে অপরাজিত থাকেন তিনি।

Also Read – তামিম ঝড়ের পর বিধ্বংসী মিঠুন, প্রাইম ব্যাংকের বড় পুঁজি

এছাড়া তামিম ইকবালের ব্যাটও ছিল চওড়া। যদিও মাত্র ৩ রানের জন্য অর্ধশতকের দেখা পাননি। ৩৩ বলে ৪৭ রান করে জুবায়ের হোসেন লিখনের লেগ স্পিনে বল হন তিনি। শেষদিকে ৫ বলে ১৩ রান করে অপরাজিত ছিলেন নাহিদুল ইসলাম।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে পারটেক্সের অনভিজ্ঞ ব্যাটিং লাইনআপ পাত্তাই পায়নি প্রাইম ব্যাংকের তারকায় ঠাসা বোলিং আক্রমণের সামনে। স্কোরবোর্ডে কোনো রান জড়ো করার আগেই প্রথম উইকেট হারানো দলটি ১৭.২ ওভারে গুটিয়ে যায় ৯৫ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেন আব্বাস মুসা, ৫টি চার ও ১টি ছক্কায় ১৩ বলের মোকাবেলায়। এছাড়া ২৭ বলে ২৩ রান করেন রাজিবুল ইসলাম। আর কেউই উল্লেখযোগ্য রান করতে পারেননি।

ইঞ্জুরি থেকে সেরে ওঠে এই ম্যাচ দিয়ে নিজের ডিপিএল মিশন শুরু করা পেসার রুবেল হোসেন একাই শিকার করেছেন পারটেক্সের চারটি উইকেট। এছাড়া আঁটসাঁট বোলিংয়ে স্পিনার নাঈম হাসান উইকেট পেয়েছেন দুটি, সমান সংখ্যক উইকেট পেয়েছেন নাহিদুলও।

সংক্ষিপ্ত স্কোর 

টস : প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব : ১৬৭/৫ (২০ ওভার)
মিঠুন ৫৭*, তামিম ৪৭, সানি জুনিয়র ১৮, বিজয় ১৬
লিখন ২২/১, রাজিবুল ৩০/১

পারটেক্স স্পোর্টিং ক্লাব : ৯৫/১০ (১৭.২ ওভার)
আব্বাস ২৯, রাজিবুল ২৩
রুবেল ৩০/৪, শরিফুল ১০/২, নাহিদুল ২৩/২

ফল : প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৭২ রানে জয়ী।



Source link