Salman Khan’s Tiger 3 film set to be demolished!


Published by: Suparna Majumder |    Posted: June 7, 2021 6:24 pm|    Updated: June 7, 2021 6:24 pm

Salman Khan’s Tiger 3 film set to be demolished! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা গিয়েছিল, জুন মাসের শেষেই টাইগার হিসেবে শুটিং ফ্লোরে ফিরবেন সলমন খান (Salman Khan)। কিন্তু তার আগেই নাকি ভেঙে ফেলা হচ্ছে তাঁর ‘টাইগার ৩’ (Tiger 3) ছবির সেট। কিছুদিন আগেই একটানা বৃষ্টি হয়েছিল মুম্বইয়ে। তাতে নাকি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘টাইগার ৩’ ছবির বিশাল বড় সেটটি। সেই কারণেই তা পুরো ভেঙে ফেলা হবে বলেই জানা গিয়েছে।

গত বছরের মার্চ মাসে লকডাউনের পর যখন শর্ত সাপেক্ষে শুটিং করার অনুমতি পাওয়া গিয়েছিল। তখন নায়িকা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে ছবির বেশ কিছুটা অংশের শুটিং করেছিলেন সলমন। কিন্তু করোনার (Corona Virus) দ্বিতীয় ধাক্কায় মহারাষ্ট্রের অবস্থা বেশ খারাপ ছিল। তাই ফের শুটিং বন্ধ হয়ে যায়। মার্চ মাসে মুম্বইয়ে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য বিশাল এই সেটটি তৈরি করা হয়েছিল। প্রায় ২০০ থেকে ২৫০ জন শ্রমিক পরিশ্রম করে সেটটি তৈরি করেছিলেন। কিন্তু কিছুদিন আগের ঝড়-বৃষ্টিতে তা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। এমন পরিস্থিতিতে সেটে শুটিং করা বেশ বিপজ্জনক। সেই কারণেই সেটটি ভেঙে ফেলার পরামর্শ দেওয়া হয়। তা করতেও প্রায় ১০০ থেকে ১৫০ জন শ্রমিক লাগবে। আর এতে ছবির প্রযোজকদের ৮ থেকে ৯ কোটি টাকার ক্ষতি হবে বলে খবর।

[আরও পড়ুন: অক্সিজেন সাপোর্টে দিলীপ কুমার, অভিনেতার অসুস্থতা নিয়ে গুজব না ছড়ানোর আবেদন পরিবারের]

শোনা গিয়েছে, জুন মাসের মধ্যেই সেটটি ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন ‘টাইগার ৩’র প্রযোজকরা। সেখানেই একটি নতুন সেট তৈরি করা হবে। যাতে মুম্বইয়ের কোভিড (COVID-19) পরিস্থিতি একটু ঠিক হলে শুটিং শুরু করা যায়। সলমন-ক্যাটরিনা ছাড়াও ছবিতে রয়েছেন ইমরান হাসমি (Emraan Hashmi)। ভিলেন হিসেবে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর মানলে, শাহরুখ খানের (Shahrukh Khan) পাঠান ছবি যেখানে শেষ হবে, সেখান থেকেই সলমন খানের ‘টাইগার ৩’ সিনেমার গল্প শুরু হবে। দুই খানের এই যুগলবন্দি দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: অভিনেতা বিক্রান্ত মেসিকে আরশোলা বলে কটাক্ষ, জুতোপেটা করার হুমকি কঙ্গনার, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link