Does Rhea Chakraborty named Sara Ali Khan in drugs case in Sushant Singh Rajput Drugs Case?


Published by: Suparna Majumder |    Posted: June 7, 2021 8:03 pm|    Updated: June 7, 2021 8:06 pm

Does Rhea Chakraborty named Sara Ali Khan in drugs case in Sushant Singh Rajput Drugs Case? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত কাণ্ডে মাদক যোগের তদন্তে NCB আধিকারিকদের দেওয়া বয়ানে সইফকন্যা সারা আলি খানের (Sara Ali Khan) নাম উল্লেখ করেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়ার হাতে লেখা একটি বয়ানের প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতেই সুশান্তের প্রেমিকা রিয়া জানিয়েছিলেন, তাঁকে মারিজুয়ানার জয়েন্ট এবং ভদকা অফার করেছিলেন সারা।

বয়ানের সত্যতা যাচাই সংবাদ প্রতিদিনের পক্ষে করা সম্ভব হয়নি। তবে বয়ানের যে প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাতে রিয়া ২০১৭ সালে হওয়া সারার সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের কথা উল্লেখ করেছেন। রিয়া সেখানে জানিয়েছেন, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে চাপমুক্ত থাকা যায়। আবার রিয়াকে নাকি সইফকন্যা জানিয়েছিলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে তা করেন বলেও জানিয়েছিলেন সারা। রিয়ার বয়ান অনুযায়ী, সারা নিজের হাতে পাকানো গাঁজা সঙ্গে রাখতেন। রিয়া আবার সারার সঙ্গে একসঙ্গে কয়েকবার নেশা করেছেন বলেও জানান।

Viral statement of Rhea Chakraborty

[আরও পড়ুন: ‘যশ’ বিধ্বস্ত সুন্দরবনের পাশে অঙ্কুশ-ঐন্দ্রিলা, পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী]

গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার কিছুদিন পর থেকেই ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংদের পাশাপাশি সারাকেও জিজ্ঞাসাবাদের জন্য NCB দপ্তরে হাজিরা দিতে হয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল, সারা নাকি NCB আধিকারিকদের কাছে স্বীকার করেছিলেন ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় তিনি সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সুশান্ত ও তাঁর বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন। এমনকী, সুশান্তের ফার্মহাউসেও সারার যাতায়াত ছিল বলে শোনা গিয়েছিল। সূত্রের খবর মানলে, সারার সঙ্গে দূরত্ব বাড়ার পরই রিয়ার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক শুরু হয়। সুশান্তের মৃত্যুর কিছুদিন আগে পর্যন্তও রিয়া তাঁর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। সুশান্তের মৃত্যুর মাদক যোগের অভিযোগেই রিয়াকে ২৮ দিন জেলে থাকতে হয়েছিল। রিয়ার ভাই সৌভিককেও গ্রেপ্তার করা হয়েছিল। দু’জনেই এখন জামিনে মুক্ত।

[আরও পড়ুন: শুটিং হওয়ার আগেই ভেঙে ফেলা হচ্ছে সলমনের ‘টাইগার ৩’ ছবির সেট, কিন্তু কেন?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link