Roshan Singh wants to live with wife Srabanti Chatterjee?


Published by: Suparna Majumder |    Posted: June 7, 2021 9:41 pm|    Updated: June 7, 2021 9:41 pm

Roshan Singh wants to live with wife Srabanti Chatterjee? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় তিক্ততা ভুলে স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সঙ্গে সংসার করতে চাইছেন রোশন সিং (Roshan Singh)। সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) ধারায় দাবি জানিয়ে আদালতে মামলা করলেন তিনি।

উল্লেখ্য, শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ২০১৬ সালে তবে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেছিলেন টলি বিউটি। সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। আলাদা থাকতেও শুরু করেন। পরোক্ষে বাক্যবাণের নিক্ষেপও চলতে থাকে ক্রমাগত। এমনকী শ্রাবন্তীপুত্র ঝিনুকও নাম না করে রোশনকে একহাত নিয়েছিল। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল শ্রাবন্তীপুত্র।

[আরও পড়ুন: ছ’মাসের অন্তঃসত্ত্বা নুসরত! সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন? টলিপাড়ার জোর গুঞ্জন]

কিন্তু এখন সেই সমস্ত তিক্ততা নাকি ভুলতে চাইছেন রোশন। আবার নতুন করে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চাইছেন তিনি। রোশনের এই সিদ্ধান্তের কথা শুনেই অনেকে প্রশ্ন তুলছেন, ডিভোর্সের পর মোটা খোরপোশ যাতে না দিতে হয় সেই জন্যই কি এই পদক্ষেপ নিয়েছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী? তা একেবারেই নয় বলে জানিয়েছেন রোশন। তবে কেন এই সিদ্ধান্ত বদল সেই সম্পর্কে এখনও কিছু জানাননি তিনি। তবে শ্রাবন্তী বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর তাঁকে সমর্থন করেছিলেন রোশন। আর সোমবার অভিনেত্রী স্ত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে মামলাই করে বসলেন। যদিও এ বিষয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

[আরও পড়ুন: মদ-গাঁজা অফার করতেন সারা! সুশান্ত মামলায় সইফকন্যার নাম জড়ালেন রিয়া চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link