‘১৩’ ওভারের ম্যাচে হেসেখেলে জিতল ওল্ড ডিওএইচএস


‘১৩’ ওভারের ম্যাচে হেসেখেলে জিতল ওল্ড ডিওএইচএস

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পঞ্চম রাউন্ডের খেলায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ১৭ রানে হারিয়েছে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। ৫ ম্যাচ খেলে এটি ডিওএইচএসের দ্বিতীয় জয়। 

রাকিন-ইমনের ঝড়ো ব্যাটিংয়ে ওল্ড ডিওএইচএসের দ্বিতীয় জয়

বিকেএসপিতে টস হেরে ব্যাট করতে নেমে বৃষ্টির বাগড়ায় পড়ে ওল্ড ডিওএইচএস। ম্যাচ অফিসিয়ালরা ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনেন ১৩ ওভারে। নির্ধারিত ১৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২০ রানের বড় পুঁজি দাঁড় করে মোহাইমিনুল খানের দল।

Also Read – ইমরানের ছক্কাবৃষ্টি, পাত্তাই পেলেন না সাকিবরা

দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন দারুণ ছন্দে থাকা ওপেনার আনিসুল ইসলাম ইমন। চারটি চার ও একটি ছক্কা হাঁকিয়েছেন তিনি। এছাড়া রায়ান রহমান ২১ বলে ৩৭ ও মাহমুদুল হাসান জয় ১৪ বলে অপরাজিত ২৯ রান করেন। খেলাঘরের পক্ষে খালেদ আহমেদ একাই শিকার করেন তিনটি উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই রাফসান আল মাহামুদ ও মেহেদী হাসান মিরাজকে হারিয়ে ফেলে খেলাঘর। এরপর ইমতিয়াজ হোসেন ও জহুরুল ইসলাম প্রতিরোধ গড়ার চেষ্টা করেন। ইমতিয়াজ ৩০ বলে ৩৩ ও জহুরুল ২৪ বলে ৩৭ রানের অপরাজিত ইনিংস খেলেও দলকে অবশ্য জয় এনে দিতে পারেননি।

নির্ধারিত ১৩ ওভার শেষে খেলাঘরের সংগ্রহ দাঁড়ায় ১০৩ রান, ৫ উইকেট হারিয়ে। ডিওএইচএসের পক্ষে রকিবুল হাসান দুটি এবং হামিদুল ইসলাম ও আসাদুজ্জামান পায়েল একটি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

টস : খেলাঘর সমাজ কল্যাণ সমিতি

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব : ১২০/৪ (১৩ ওভার)
ইমন ৪৪, রাফসান ৩৭, জয় ২৯*;
খালেদ ৩-০-২৪-৩,  মিরাজ ৩-০-৩৪-১

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি : ১০৩/৫ (১৩ ওভার)
জহুরুল ৩৭*, ইমতিয়াজ ৩৩
রকিবুল ১৬/২, হামিদুল ১৬/১

ফল : ওল্ড ডিওএইচএস ১৭ রানে জয়ী।



Source link