হঠাৎ অসুস্থ বাইক চালকের চিকিৎসার ব্যবস্থা করল দায়িত্বরত ট্রাফিক পুলিশ


ডিএমপি নিউজ: রাজধানীর মহাখালীতে অসুস্থ বাইক চালকের চিকিৎসার ব্যবস্থা করলেন ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের দায়িত্বরত পুলিশ।

সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ ডিএমপি নিউজকে জানান, মঙ্গলবার (৮ জুন, ২০২১) সকাল ১০:৩০ টায় মহাখালীর চেয়ারম্যান বাড়ি ইউ লুপ সংলগ্ন রাস্তায় হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন একজন বাইক চালক। দায়িত্বরত মহাখালী ট্রাফিক জোনের সার্জেন্ট মোঃ শরিফুল ইসলাম এবং বারিউল ইসলাম দ্রুত এগিয়ে আসেন। বিষয়টি এসি ট্রাফিক মহাখালী জোনকে অবগত করেন। তারা তাকে খাবার পানি এবং শুশ্রূষার মাধ্যমে কিছুটা স্বাভাবিক করে তোলেন। নিকটস্থ ওষুধের দোকান হতে প্রেসারের ওষুধ আনেন এবং ওই অসুস্থ ব্যক্তিকে খাওয়ান। তার সাথে কথা বলে জানা যায়, তার নাম শাহিনুর ইসলাম রিপন। তিনি সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে সিকিউরিটি ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। তিনি উচ্চ রক্তচাপের রোগী। হঠাৎ রক্তচাপ নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তিনি চেতনা হারিয়ে ফেলেন এবং রাস্তায় পড়ে যান। তার আত্মীয় এবং অফিসের সহকর্মীর সাথে যোগাযোগ করা হয়। পরবর্তীতে সুচিকিৎসার জন্য তাকে হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করা হয়।

অসুস্থ শাহিনুর ইসলাম রিপন এবং তার সহকর্মীরা ট্রাফিক পুলিশের দায়িত্বরত সার্জেন্টদ্বয়ের তাৎক্ষণিক তৎপরতা ও এসি ট্রাফিক মহাখালী জোনের সার্বিক ব্যবস্থাপনায় সন্তুষ্টি প্রকাশ করেন। তারা বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।





Source link