রাহাতুলের অর্ধশতকে মান বাঁচাল ব্রাদার্স, শাহাদাতের ‘২’ উইকেট


রাহাতুলের অর্ধশতকে মান বাঁচাল ব্রাদার্স, শাহাদাতের ‘২’ উইকেট

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পঞ্চম রাউন্ডের খেলায় খর্বশক্তির পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল ব্রাদার্স ইউনিয়ন। তবে রাহাতুল ফেরদৌস জাভেদের অর্ধশতকে প্রথমে ব্যাট করতে নেমে ১৪৭ রানের পুঁজি দাঁড় করেছে দলটি।

রাহাতুলের অর্ধশতকে মান বাঁচাল ব্রাদার্স, শাহাদাতের '২' উইকেট

বিকেএসপিতে টস জিতে ব্যাট করতে নেমে পারটেক্সের বোলিং লাইনআপের তোপের মুখে পড়ে দুই জয় পাওয়া ব্রাদার্স। এর আগে চারটি ম্যাচ হারা পারটেক্স এই ম্যাচে যেন জয়ের পণ করেই নেমেছে। দলীয় ৪ রানে প্রথম ও ১৪ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটিয়ে ব্রাদার্সকে চেপে ধরে পারটেক্স।

Also Read – মে মাসে আইসিসির সেরা খেলোয়াড়ের মনোনয়ন পেলেন মুশফিক

একপর্যায়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্রাদার্স। তবে রাহাতুল ফেরদৌস জাভেদ প্রতিরোধ গড়ে তোলেন। চাপের মুখে উপহার দেন ধৈর্যশীল ব্যাটিং। ৪৪ বলে গড়া ৫৪ রানের ইনিংস দলকে এনে দেয় সম্মানজনক সংগ্রহ। রাহাতুলের ব্যাট থেকে এসেছে ৩টি চার ও ২টি ছক্কা। এছাড়া শেষদিকে তার যোগ্য সঙ্গী হয়ে উঠেছিলেন নাঈম ইসলাম জুনিয়র। ২১ বলে ৩৪ রান করেন তিনি।

আগের ম্যাচ খেলে দীর্ঘ দেড় বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা পেসার শাহাদাত হোসেন রাজিব এই ম্যাচ দিয়ে দীর্ঘ সময় পর উইকেটের দেখা পেয়েছেন। ৪ ওভার বল করে ২৬ রানের খরচায় জুনায়েদ সিদ্দিকী ও হাবিবুর রহমানের উইকেট শিকার করেন তিনি। তার চেয়েও নিয়ন্ত্রিত ছিল অধিনায়ক তাসামুল হকের বোলিং। ৪ ওভার বল করে তিনিও দুটি উইকেট শিকার করেছেন, তবে মাত্র ১৮ রানের খরচায়।

সংক্ষিপ্ত স্কোর 

টস : ব্রাদার্স ইউনিয়ন

ব্রাদার্স ইউনিয়ন : ১৪৭/৮ (২০ ওভার)
রাহাতুল ৫৪, নাঈম জুনিয়র ৩৪
তাসামুল ১৮/২, শাহাদাত ২৬/২

জয়ের জন্য পারটেক্স স্পোর্টিং ক্লাবের প্রয়োজন ১৪৮ রান।



Source link