Nitish Bharadwaj talks about Sushant Singh Rajput and Sara Ali Khan in Kedarnath film set


Published by: Suparna Majumder |    Posted: June 8, 2021 5:51 pm|    Updated: June 8, 2021 5:57 pm

Nitish Bharadwaj talks about Sushant Singh Rajput and Sara Ali Khan in Kedarnath film set | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কেদারনাথ’ ছবির সেটে কি নেশা করতেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং সারা আলি খান (Sara Ali Khan)? এই প্রশ্নের উত্তর দিলেন ‘মহাভারত’ ধারাবাহিক খ্যাত অভিনেতা নীতিশ ভরদ্বাজ (Nitish Bharadwaj)। সেটে সুশান্ত ও সারার মধ্যে কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করেননি বলেই জানান তিনি।

সম্প্রতি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়া পুরনো একটি বয়ানের প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে রিয়া দাবি করেছিলেন, সারা তাঁকে মারিজুয়ানার জয়েন্ট এবং ভদকা অফার করেছিলেন। সইফকন্যা নাকি নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে চাপমুক্ত থাকা যায়। আবার আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা কমে যায়। সারার সঙ্গে একসঙ্গে নেশা করেছিলেন বলেও বয়ানে দাবি করেছিলেন রিয়া।

[আরও পড়ুন: সত্যজিৎ রায়ের কোন ছোট গল্পগুলি উঠে এল নেটফ্লিক্সের ‘রে’ সিরিজে? দেখুন ট্রেলার]

বয়ানের সত্যতা যাচাই সংবাদ প্রতিদিনের পক্ষে করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে ভিন্ন মত নীতিশ ভরদ্বাজের। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ (Kedarnath Film) ছবিতে সারার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই স্মৃতিচারণা করতে গিয়ে অভিনেতা জানান, সেটে সারা ও সুশান্ত একেবারে স্বাভাবিক ছিলেন। সুশান্ত খুবই চটপটে ছিলেন। নেশাগ্রস্ত মানুষের পক্ষে এতটা চটপটে হওয়া সম্ভব নয়। সুশান্ত সিগারেট খেতেন। তবে মাদক সেবনের লক্ষণ তাঁর কিংবা সারার মধ্যে তিনি কখনও দেখেননি। নীতিশ জানান, তিনি নিজে ধূমপান না করলেও গাঁজার গন্ধ ভালভাবেই চেনেন। সেই রকম গন্ধ কখনও সেটে পাননি। সুশান্ত ও তাঁর মধ্যে মহাজাগতিক বিষয় নিয়ে আলোচনা হত। সুশান্ত তাঁকে নিজের বাড়িতে টেলিস্কোপ দিয়ে আকাশের তারা দেখতে যাওয়ার নিমন্ত্রণও করেছিলেন। কিন্তু নীতিশের আর যাওয়ার হয়নি। সুশান্তের মৃত্যুর ৩৬ ঘণ্টা আগে তাঁকে শেষ মেসেজ করেছিলেন বলে জানান নীতিশ ভরদ্বাজ। উল্লেখ্য, গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আগামী সোমবারই সেই ঘটনার এক বছর পূর্ণ হবে।

[আরও পড়ুন: অসুস্থ দিলীপ কুমারের হাসপাতালের ছবি দেখে মন খারাপ অনুরাগীদের, কবে বাড়ি ফিরবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link