latest

Buzz over actress Nusrat Jahan’s insta story ।Sangbad Pratidin


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী হিসাবে নিজের জমি শক্ত হওয়ার পাশাপাশি রাজনীতিতে হাতেখড়ি। নির্বাচনী লড়াইতে অবতীর্ণ হয়েই বসিরহাট বিধানসভা কেন্দ্র থেকে বিধায়ক হিসাবে জয়। তাই বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে নুসরত জাহান। বর্তমানে যদিও শুধু কেরিয়ারের জন্য নন টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে তাঁর সম্পর্ক নিয়ে ফিসফিসানি। নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে ‘দূরত্ব’, যশের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ নিয়ে চলছে জোর চর্চা। তারই মাঝে আবার শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। এসব বিষয়ে যদিও মুখ খোলেননি অভিনেত্রী-সাংসদ। পরিবর্তে ইনস্টা স্টোরিতে ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট নুসরতের।

অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে দেখা গিয়েছে একটি লাইন। তাতে “লোকে যে যাই বলুক না কেন, নীরব থাকতে শিখে গিয়েছে।”

Insta-story

 

আবার আরেকটি স্টোরিতে দেখা গিয়েছে, “বিষাক্ত লোকজনকে দ্বিতীয়বার না ভেবে জীবন থেকে সরিয়ে দিন।” প্রশ্ন উঠছেন তাঁর জীবনের বর্তমান পরিস্থিতি নিয়েই কী ইনস্টা স্টোরিতে বার্তা দিয়েছেন নুসরত (Nusrat Jahan)?

[আরও পড়ুন: অতিমারী আবহে ভোলবদলে উষ্ণতা ছড়ালেন মিমি! দেখুন তো চিনতে পারছেন কি না]

রাজনীতি, অভিনয়ের ব্যস্ততার মাঝে নিখিল জৈনের সঙ্গে প্রেম। ২০১৯ সালে চার হাত এক হয় তাঁদের। সুদূর তুরস্কে বসে বিয়ের আসর। এলাহি বিয়ে নজর কেড়েছিল সকলের।

Nusrat

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একাধিক ছবি, ভিডিও পোস্ট করতেন অভিনেত্রী। যা নিখিলের সঙ্গে তাঁর উষ্ণ সম্পর্কের চিহ্নই বইত।

Nikhil-nusrat-romance

তবে বছরখানেক যেতে না যেতেই সব শেষ। বাড়তে থাকে নিখিলের সঙ্গে দূরত্ব। শোনা যাচ্ছে একসঙ্গে নাকি থাকছেন না তাঁরা। তারই মাঝে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিং করতে গিয়ে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি ঘনিষ্ঠতা তৈরি হয় নুসরতের। নানা ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকে। যদিও সম্পর্ককে স্বীকৃতি দেননি যশ-নুসরত কেউই।

Yash-Nusrat

ইতিমধ্যেই আবার মা হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে। এ প্রসঙ্গে নীরব নুসরত। মুখে কিছু না বললেও ইনস্টা স্টোরির মাধ্যমেই কী মনের ভাব প্রকাশ করলেন বসিরহাটের সাংসদ, ফিসফিসানি চলছেই।

[আরও পড়ুন: ‘মৌচাক’ সিরিজের ট্রেলারে দুষ্টু-মিষ্টি ‘মৌ বউদি’ হয়ে নজর কাড়লেন মনামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link