Srabanti Chatterjee and Roshan Singh just teased each other in Instagram story!


Published by: Suparna Majumder |    Posted: June 9, 2021 8:34 pm|    Updated: June 9, 2021 9:59 pm

Srabanti Chatterjee and Roshan Singh just teased each other in Instagram story! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় আজকাল যত কাণ্ড সম্পর্ক নিয়ে। একদিকে নুসরত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের টানাপোড়েন, অন্যদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও রোশন সিংয়ের (Roshan Singh) সম্পর্কের ভাঙা-গড়া খেলা চলছেই। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে যেন হার-জিৎ নিয়ে তরজায় মাতলেন শ্রাবন্তী-রোশন।

যাবতীয় তিক্ততা ভুলে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান। গত সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) ধারায় এই দাবি জানিয়ে আদালতে মামলা করেছিলেন রোশন সিং। বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর স্বামী লেখেন, “আমি তোমাকে উইন-উইন সিচুয়েশনে রেখেছিলাম। কিন্তু তুমি হেরে গেলে। রোশনের সোমবারের মামলায় কী পদক্ষেপ নিয়েছেন শ্রাবন্তী? সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে অভিনেত্রী বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “কিছু মানুষ সবসময় জানতে চায় তুমি হেরে গিয়েছো কি না। নাহ, আমি এখনও জিতছি।”

Has Srabanti Chatterjee and Roshan Singh just teased each other in Instagram story

[আরও পড়ুন: বিয়ে না লিভ-ইন? আইনের চোখে নুসরত-নিখিলের সম্পর্ক কী? জানালেন আইনজীবী]

নিজের এই ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই যেন রোশনের মন্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল সে। তারপর অবশ্য শ্রাবন্তী যখন বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তখন তাঁকে সমর্থন করেছিলেন রোশন। সোমবার আবার তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন। তাতে অনেকেই দু’জনের সম্পর্কের বরফ গলার আশা করেছিলেন। কিন্তু শ্রাবন্তী-রোশনের বুধবারের ইনস্টাগ্রাম স্টোরিতে ফের যেন তিক্ততার আভাস মিলল।

[আরও পড়ুন: অতিমারী আবহে ভোলবদলে উষ্ণতা ছড়ালেন মিমি! দেখুন তো চিনতে পারছেন কি না]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link