বৃষ্টিভেজা ম্যাচে খেলাঘরকে জেতালেন মিরাজ-ফরহাদ


বৃষ্টিভেজা ম্যাচে খেলাঘরকে জেতালেন মিরাজ-ফরহাদ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ষষ্ঠ রাউন্ডের খেলায় নিজেদের চতুর্থ জয়ের দেখা পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ব্রাদার্স ইউনিয়নকে ৫ রানে হারিয়েছে তারা। 

বৃষ্টিভেজা ম্যাচে খেলাঘরকে জেতালেন মিরাজ-ফরহাদ

বিকেএসপিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৪ রান জড়ো করে ব্রাদার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রান করেন অধিনায়ক ও ওপেনার মিজানুর রহমান। ৬১ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৪টি চার ও ২টি ছক্কা।

Also Read – সাইফউদ্দিনের ক্ষুরধার বোলিংয়ে আবাহনীর দাপুটে জয়

এছাড়া অন্যাদের মধ্যে রাহাতুল ফেরদৌস জাভেদ ২৫ বলে ২৪, জুনায়েদ সিদ্দিকী ১৯ বলে ১৯ ও আলাউদ্দিন বাবু ৭ বলে অপরাজিত ১৪ রান করেন। খেলাঘরের পক্ষে দুটি করে উইকেট শিকার করেন খালেদ আহমেদ ও রিশাদ হোসেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৫ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে ফেলে খেলাঘর। ওয়ান ডাউনে নামা মেহেদী হাসান মিরাজ দলের হাল ধরেন জহুরুল ইসলামকে সঙ্গে নিয়ে। অধিনায়ক জহুরুল ২৬ বলে ২৬ রান করে সাজঘরে ফেরেন। এরপর মিরাজকে সঙ্গ দেন ফরহাদ হোসেন।

১৬.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে খেলাঘর। মিরাজ ৪০ বলে ৪০ ও ফরহাদ ২৯ বলে ৩৬ রান করে অপরাজিত ছিলেন। বৃষ্টি শুরু হলে ম্যাচ অফিসিয়ালরা ফলাফল নির্ধারণে ডাকওয়ার্থ লুইস পদ্ধতির আশ্রয় নেন। তাতে খেলাঘর পায় ৫ রানের জয়।

সংক্ষিপ্ত স্কোর

টস : ব্রাদার্স ইউনিয়ন

ব্রাদার্স ইউনিয়ন : ১৩৪/৫ (২০ ওভার)
মিজানুর ৬৬, রাহাতুল ২৪
রিশাদ ১৪/২, খালেদ ৩৭/২

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি : ১০৯/৩ (১৬.২ ওভার)
মিরাজ ৪০*, ফরহাদ ৩৬*, জহুরুল ২৬
রাহাতুল ১৭/১, সাকলায়েন ২৬/১

ফল : ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ৫ রানে জয়ী।



Source link