latest

সুমন-মুরাদদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মামুলী পুঁজি ডিওএইচএসের


সুমন-মুরাদদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মামুলী পুঁজি ডিওএইচএসের

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের খেলায় শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ১২০ রানের ছোট লক্ষ্য ছুঁড়ে দিয়েছে অল ডিওএইচএস স্পোর্টস ক্লাব। সুমন খান, হাসান মুরাদদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪ উইকেট হাতে রেখেও লড়াকু পুঁজি দাঁড় করাতে পারেনি দলটি।

সুমন-মুরাদদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মামুলী পুঁজি ডিওএইচএসের

বিকেএসপিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন শাইনপুকুরের অধিনায়ক মাহিদুল ইসলাম অঙ্কন। শুরুতেই সাফল্য এনে দেন শাইনপুকুরের বোলাররা। তৃতীয় উইকেটে প্রতিরোধ গড়ে তোলেন মাহমুদুল হাসান জয় ও মোহাম্মদ রাকিব।

Also Read – ম্লান তামিম, রনির সাথে হাসল বিজয়ের ব্যাট

জয় ১৯ বলে ২১ রান করে বিদায় নিলে আবারও খেই হারায় দল। তবে ওয়ানডে মেজাজে খেলে রাকিব অপর প্রান্তে রানের চাকা সচল রাখেন। শেষপর্যন্ত অপরাজিত থেকেই শেষ করেন দলের ইনিংস।

মাঠ ছাড়ার আগে ৫৭ বলে ঠিক ৫৭ রান করেন তিনি, হাঁকিয়েছেন ৪টি চার ও ১টি ছক্কা। পুরো ইনিংসে দলের পক্ষে তিনিই শুধু ছক্কা হাঁকিয়েছেন। রাকিব ও জয় ছাড়া আর কেউই দুই অঙ্কের রানের দেখা পাননি। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ওল্ড ডিওএইচএসের সংগ্রহ দাঁড়ায় ১১৯ রান।

শাইনপুকুরের পক্ষে সুমন খান ও মৃত্যুঞ্জয় চৌধুরী দুটি করে উইকেট শিকার করেন। কোনো উইকেট না পেলেও হাসান মুরাদ ৪ ওভারে মাত্র ১১ রান শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর 

টস : শাইনপুকুর ক্রিকেট ক্লাব

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব : ১১৯/৬ (২০ ওভার)
রাকিব ৫৭, জয় ২১
সুমন ২৪/২, মৃত্যুঞ্জয় ৩০/২

জয়ের জন্য শাইনপুকুর ক্রিকেট ক্লাবের প্রয়োজন ১২০ রান।



Source link