latest

বোলারদের মুগ্ধকর নৈপুণ্যে প্রাইম ব্যাংকের ‘১০১’ রানের জয়


বোলারদের মুগ্ধকর নৈপুণ্যে প্রাইম ব্যাংকের ‘১০১’ রানের জয়

ব্যাটসম্যানদের দাপটের পর বোলারদের নৈপুণ্যে আরও এক অনায়াস জয় পেল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের ম্যাচে আসরে নিজেদের ষষ্ঠ জয়ের দেখা পেয়েছে তামিম ইকবালের দল। 

নাহিদুল-নাঈমের ঘূর্ণিতে লণ্ডভণ্ড সাব্বির-মুক্তাররা

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান জড়ো করে প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৬৯ রান করেন অধিনায়ক এনামুল হক বিজয়। ৪৯ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৩টি চার ও ৬টি ছক্কা। অর্ধশতক হাঁকান রনি তালুকদারও। ৩১ বলে ৫৩ রান করেন তিনি, হাঁকান ৫টি চার ও ৩টি ছক্কা।

Also Read – ইমরানের অর্ধশতক, শামীমের বিধ্বংসী ব্যাটিং; নাসিরদের সামনে বড় লক্ষ্য

এছাড়া মোহাম্মদ মিঠুন ১৩ বলে ১৮ ও তামিম ইকবাল ২০ বলে ১২ রান করেন। রূপগঞ্জের পক্ষে মুক্তার আলী একাই শিকার করেন তিনটি উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রাইম ব্যাংকের অভিজ্ঞ বোলারদের সামনে হুমড়ি খেয়ে পড়ে রূপগঞ্জের ব্যাটিং লাইনআপ। শেষপর্যন্ত দলটি গুটিয়ে যায় মাত্র ৬৮ রানে। দলের পক্ষে দুই অঙ্কের রানের দেখা পেয়েছেন মাত্র তিনজন। জাকের আলী অনিক ১৫ বলে ১৬, মোহাম্মদ শহীদ ১১ বলে অপরাজিত ১৫ ও আজমির আহমেদ ৫ বলে ১২ রান করেন।

১০১ রানে জয়ী প্রাইম ব্যাংকের পক্ষে তিনটি উইকেট শিকার করেন নাহিদুল ইসলাম। এছাড়া রুবেল হোসেন ও নাঈম হাসান দুটি করে এবং শরিফুল ইসলাম ও মোহাম্মদ মিঠুন একটি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর 

টস : লিজেন্ডস অব রূপগঞ্জ

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব : ১৬৯/৫ (২০ ওভার)
বিজয় ৬৯*, রনি ৫৩, মিঠুন ১৮
মুক্তার ৪-০-২৮-৩, নাবিল ৪-০-২৫-১

লিজেন্ডস অব রূপগঞ্জ : ৬৮/১০ (১৮ ওভার)
জাকের ১৬, শহীদ ১৩*
নাহিদুল ৪-২-১৫-৩, নাঈম ৪-০-১৩-২, রুবেল ৪-১-১৭-২, শরিফুল ৩-১-৮-১

ফল : প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১০১ রানে জয়ী।



Source link