তামিমের ক্যারিয়ার সেরা ইনিংস, শাইনপুকুরের দ্বিতীয় জয়


তামিমের ক্যারিয়ার সেরা ইনিংস, শাইনপুকুরের দ্বিতীয় জয়

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। শুক্রবার (১১ জুন) প্রতিপক্ষ ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে তারা। 

'৭৯' রানে অপরাজিত তামিম, শাইনপুকুরের দ্বিতীয় জয়

বিকেএসপিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন শাইনপুকুরের অধিনায়ক মাহিদুল ইসলাম অঙ্কন। শুরুতেই সাফল্য এনে দেন শাইনপুকুরের বোলাররা। তৃতীয় উইকেটে প্রতিরোধ গড়ে তোলেন মাহমুদুল হাসান জয় ও মোহাম্মদ রাকিব। জয় ১৯ বলে ২১ রান করে বিদায় নিলে আবারও খেই হারায় দল। তবে ওয়ানডে মেজাজে খেলে রাকিব অপর প্রান্তে রানের চাকা সচল রাখেন। শেষপর্যন্ত অপরাজিত থেকেই শেষ করেন দলের ইনিংস।

Also Read – বোলারদের মুগ্ধকর নৈপুণ্যে প্রাইম ব্যাংকের ‘১০১’ রানের জয়

মাঠ ছাড়ার আগে ৫৭ বলে ঠিক ৫৭ রান করেন তিনি, হাঁকিয়েছেন ৪টি চার ও ১টি ছক্কা। পুরো ইনিংসে দলের পক্ষে তিনিই শুধু ছক্কা হাঁকিয়েছেন। রাকিব ও জয় ছাড়া আর কেউই দুই অঙ্কের রানের দেখা পাননি। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ওল্ড ডিওএইচএসের সংগ্রহ দাঁড়ায় ১১৯ রান। শাইনপুকুরের পক্ষে সুমন খান ও মৃত্যুঞ্জয় চৌধুরী দুটি করে উইকেট শিকার করেন। কোনো উইকেট না পেলেও হাসান মুরাদ ৪ ওভারে মাত্র ১১ রান শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে রবিউল ইসলাম রবিকে হারিয়ে ফেলে শাইনপুকুর। তবে অধিনায়ক তৌহিদ হৃদয়কে নিয়ে জয়ের পথে পা বাড়ান ওপেনার তানজিদ হাসান তামিম। হৃদয় ৩২ বলে ২৮ রান করে বিদায় নিলেও তামিম পূর্ণ করেন অর্ধশতক। দীর্ঘদিন পর চেনা ছন্দে ফেরা এই ওপেনার ৫৯ বলে ৭৯ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

তামিমের ইনিংসে ছিল ৭টি চার ও ৩টি ছক্কা। ওল্ড ডিওএইচএসের পক্ষে দুটি উইকেট শিকার করেন আসাদুজ্জামান পায়েল।

সংক্ষিপ্ত স্কোর 

টস : শাইনপুকুর ক্রিকেট ক্লাব

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব : ১১৯/৬ (২০ ওভার)
রাকিব ৫৭*, জয় ২১
সুমন ২৪/২, মৃত্যুঞ্জয় ৩০/২

শাইনপুকুর ক্রিকেট ক্লাব : ১২০/৩ (১৯.১ ওভার)
তানজিদ তামিম ৭৯*, হৃদয় ২৮
পায়েল ১৮/২, রকিবুল ২৬/১

ফল : শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৭ উইকেটে জয়ী।



Source link