আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব


আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব

আবারও বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার তারকা ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আম্পায়ারের ওপর মেজাজ হারিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলেছেন।

আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব

চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে দুইবার এই কাণ্ড ঘটিয়েছেন মোহামেডানের অধিনায়ক। একবার লাথি দিয়ে এবং আরেকবার হাত দিয়ে তিনি উপড়ে ফেলেন স্ট্যাম্প।

Also Read – মেহেদী-ইয়াসিরের ব্যাটে গাজী গ্রুপের বড় সংগ্রহ

ম্যাচে আবাহনীর ইনিংসে পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ঐ বলে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন মুশফিকুর রহিম। ঐ ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা।

পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্পে লাথি মেরে বসেন।

ষষ্ঠ ওভারের পঞ্চম বল মাঠে গড়ানোর পর বৃষ্টির কারণে খেলা বন্ধ রেখে মাঠকর্মীদের ডাকেন ম্যাচ অফিসিয়ালরা। আর এক বল পর যদি খেলা বন্ধ করা হত, তাহলে পরবর্তীতে বৃষ্টির কারণে ম্যাচের বাকি অংশ না গড়ালে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে জয়ী হত মোহামেডান। ষষ্ঠ ওভার সম্পন্ন না করে খেলা বন্ধ করায় সাকিব হাত দিয়ে নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্প উপড়ে মাটিতে ছুঁড়ে ফেলেন।



Source link