latest

বিতর্কিত ম্যাচে আবাহনীকে হারাল মোহামেডান


বিতর্কিত ম্যাচে আবাহনীকে হারাল মোহামেডান

মিরপুরে ডিপিএলে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীকে ৩১ রানে হারিয়েছে মোহামেডান । এই ম্যাচ দিয়ে টানা তিন পরাজয়ের পর জয়ে ফিরল সাকিবের আবাহনী।

আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব
আম্পায়াররা বৃষ্টির কারণে খেলা বন্ধ ঘোষণা করলে হাত দিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলেন সাকিব।

আবাহনী-মোহামেডান ম্যাচ এমনিতেই দর্শকদের কাছে অন্যরকম জনপ্রিয়তা রয়েছে। তবে সাকিব কাণ্ডের পর ডিপিএলের ম্যাচটি আরও জমে উঠেছিল। আগে ব্যাট করে আবাহনীকে ১৪৬ রানের টার্গেট ছুড়ে দেয় মোহামেডান। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানের দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে বসে আবাহনী।

এমনিতেই বৃষ্টির শঙ্কা ছিল এই ম্যাচে। তার উপর ৯ রানে যখন তিন উইকেট হারায় তখন বেশ চাপে ছিল আবাহনী। অবশ্য দলের চাপটা আরেকটু বাড়ত যদি না সাকিবের আবেদনে আম্পায়ার সাড়া দিতেন। পঞ্চমতম ওভারের শেষ বলে সাকিবের করা বলটি পায়ে লাগে মুশফিকের। সাদা চোখে সেটিকে আউট মনে হলেও আম্পায়ার সে আবেদনে সাড়া দেননি।

Also Read – সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব

নিশ্চিত আউট না দেওয়া আম্পায়ারের দিকে তেড়ে গিয়ে স্ট্যাম্প ভাঙেন সাকিব। তবে পরের ওভারেই বৃষ্টির এলে ম্যাচ বন্ধ করতে বাধ্য হয় আম্পায়ার। পরবর্তীতে বৃষ্টি থামলে ডার্ক-ওয়ার্থ লুইসে আবাহনীর প্রয়োজন ছিল ১৯ বলে ৪৮ রান। তবে সেই পাহাড়সম লক্ষ্য তাড়া করতে পারেনি আবাহনী।

শেষ ওভারে আবাহনীর প্রয়োজন ছিল ৩৬ রান। তাসকিনের করা শেষ ওভার থেকে মাত্র ৪ রান নিয়ে সক্ষম হয় আবাহনী লিমিটেড। ১৮ রান ক্রিজে অপরাজিত ছিলেন মুশফিক।

 



Source link