latest

‘প্রতিকূলতার বিরুদ্ধে প্রতিক্রিয়া’ দাবি করে ক্ষমা চাইলেন সাকিব


‘প্রতিকূলতার বিরুদ্ধে প্রতিক্রিয়া’ দাবি করে ক্ষমা চাইলেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অনভিপ্রেত আচরণের মাধ্যমে বিতর্কের জন্ম দেওয়ার পর ক্ষমা চেয়েছেন জাতীয় দলের অলরাউন্ডার ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। একইসাথে ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি না করারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

'প্রতিকূলতার বিরুদ্ধে প্রতিক্রিয়া' দাবি করে ক্ষমা চাইলেন সাকিব

তবে সাকিবের দাবি, প্রতিকূলতার বিরুদ্ধে থাকতে গিয়েই তিনি এমন প্রতিক্রিয়া দেখিয়েছেন।

Also Read – সাকিবের ঔদ্ধত্যপূর্ণ আচরণ : টুইটারে নিন্দায় মত্ত সমর্থকরা

ঢাকা প্রিমিয়ার লিগে পক্ষপাতমূলক আম্পায়ারিংয়ের অভিযোগ দীর্ঘদিনের। শুক্রবার (১১ জুন) আবাহনী মোহামেডান হাই ভোল্টেজ ম্যাচে মুশফিকুর রহিমকে এলবিডব্লিউর আবেদনে আম্পায়ার সাড়া না দেওয়ায় সাকিব ক্ষোভের বশে লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে ফেলেন।

ষষ্ঠ ওভার শেষ হওয়ার এক বল আগে বৃষ্টির কারণে খেলা বন্ধ হলে সাকিব হাত দিয়ে স্ট্যাম্প তুলে মাটিতে ছুঁড়ে মারেন। যদিও বৃষ্টি আইনের হিসেবে তখন মোহামেডানই এগিয়ে ছিল। সাকিবের প্রতিক্রিয়া প্রদর্শন এখানেই থামেনি। মাঠ ছাড়ার সময় তিনি আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনসহ অন্যান্য কর্মকর্তাদের সাথে বাজে ব্যবহার করেন বলে অভিযোগ ওঠে।

ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ম্যাচ জয়ের পর ক্ষমা চেয়ে সাকিব জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘মেজাজ হারানোয় ও সবার ম্যাচের রোমাঞ্চ পণ্ড করে দেওয়ায়, বিশেষ করে যারা ঘরে বসে ম্যাচ দেখছিলেন; আমার ভক্ত ও অনুসারীদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। আমার মত একজন অভিজ্ঞ খেলোয়াড়ের এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। কিন্তু কখনও কখনও সব প্রতিকূলতার বিরুদ্ধে গিয়ে দুর্ভাগ্যবশত এমন হয়ে যায়।’

‘আমি দলগুলোর কাছে, দলগুলোর ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়াল ও আয়োজক কমিটির কাছে একজন মানুষ হিসেবে করা এই ভুলের জন্য ক্ষমা চাচ্ছি। আমি ভবিষ্যতে কখনও এমন করবো না।’– বলেন সাকিব।



Source link