Does Shahrukh Khan’s Red Chillies willing make Web Series on Prashant Kishor


Published by: Suparna Majumder |    Posted: June 11, 2021 9:34 pm|    Updated: June 11, 2021 9:40 pm

Does Shahrukh Khan's Red Chillies willing make Web Series on Prashant Kishor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়, তামিলনাড়ুতে এমকে স্টালিনের জয়ের অন্যতম কান্ডারি হিসেবে তাঁকে মনে করা হয়। একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Election) পর থেকেই জাতীয় রাজনীতিতে চর্চিত প্রশান্ত কিশোর (Prashant Kishor)। সেই প্রশান্ত কিশোর ওরফে পিকে-র জীবন অবলম্বনেই নাকি ওয়েব সিরিজ তৈরি করতে চান বলিউড বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। এমনই জল্পনায় সরগরম নেটদুনিয়া।

শুক্রবার মুম্বই সফরে NCP নেতা শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর। বেশ কিছুক্ষণ দু’জনের মধ্যে কথা হয়। তারপরই নাকি মন্নতে গিয়ে শাহরুখ খানের সঙ্গে দেখা করেন পিকে। যদিও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের (Red Chillies) পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে বি-টাউনে জোর গুঞ্জন, রাজনীতির চাণক্য হিসেবে খ্যাত প্রশান্ত কিশোরের জীবন নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার পরিকল্পনা রয়েছে কিং খানের। সেই সূত্রেই এই সাক্ষাৎ।

[আরও পড়ুন: ভালবাসার রক্তাক্ত কাহিনি নিয়ে প্রকাশ্যে তাপসী পান্নু ও বিক্রান্ত মেসির ‘হাসিন দিলরুবা’র ট্রেলার]

‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর বহুদিন ক্যামেরার সামনে আসেননি শাহরুখ। কিন্তু প্রযোজক হিসেবে সক্রিয় থেকেছেন তিনি। ‘বদলা’, ‘ক্লাস অফ ৮৩’-র মতো সিনেমা তৈরি করা হয়েছে রেড চিলিজের প্রযোজনায়। তৈরি হয়েছে ‘বার্ড অফ ব্লাড’, ‘বেতাল’-এর মতো ওয়েব সিরিজও। শোনা যাচ্ছে, প্রশান্ত কিশোরের কাহিনি ওয়েব দুনিয়ায় তুলে ধরতে ভীষণভাবে আগ্রহী শাহরুখ। সেই কারণেই পিকের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই বলা হয়নি। তবে ভবিষ্যতের কথা কেইবা বলতে পারে! এমনটাই বলছেন অনেকে।  এদিকে আর শরদ পাওয়ার ও পিকের সাক্ষাৎ নিয়েও জল্পনা তুঙ্গে। NCP নেতার সঙ্গে নিজের সাক্ষাৎকে সৌজন্যের খাতিরেই জানিয়েছেন প্রশান্ত কিশোর। কিন্তু অনেকের ধারণা, এই সাক্ষাতেই ২০২৪-এর লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু হয়ে গেল। 

[আরও পড়ুন: শ্রাবন্তী-তনুশ্রীর সঙ্গে খোশমেজাজে অন্তঃসত্ত্বা নুসরত, দেখেছেন অভিনেত্রীর বেবি বাম্পের ছবি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link