Habitual Offender Sonu Sood! Mumbai civic body allegedly stated in its affidavit filed in the Bombay High Court


Published by: Suparna Majumder |    Posted: January 13, 2021 1:26 pm|    Updated: January 13, 2021 1:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বভাবেই অপরাধী। বম্বে হাই কোর্টে জমা দেওয়া হলফনামায়  ‘মসিহা’ সোনু সুদকে (Sonu Sood) এভাবেই নাকি ব্যাখ্যা করা হয়েছে বৃহণ্মুম্বই পুরনিগমের পক্ষ থেকে। শোনা গিয়েছে, মঙ্গলবারই  হলফনামাটি BMC আদালতে জমা দিয়েছে।

করোনা কালে (CoronaVirus) সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আমজনতার রবিনহুডের খেতাবও পেয়েছেন সোনু সুদ। তাঁর বিরুদ্ধেই কিছুদিন আগে থানায় অভিযোগ জমা দেয় বৃহন্মুম্বই পুরনিগম।  BMC’র দাবি, জুহুতে নিজের ৬ তলার শক্তি সাগর আবাসনকে অনুমতি ছাড়াই হোটেলে পরিণত করে ফেলেছেন সোনু। BMC’র নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। তাঁর আবেদনে সাড়া দিয়ে ১৩ জানুয়ারি অর্থাৎ আজ শুনানির দিন ধার্য করা হয়। সেই সূত্রেই মঙ্গলবার হলফনামা জমা দেওয়া হয়।

[আরও পড়ুন: জন্মশতবর্ষে সত্যজিতকে শ্রদ্ধার্ঘ্য কলকাতা পুরসভার, অপ্রকাশিত চিঠি ও রচনাগুচ্ছ ‘পুরশ্রী’তে]

সূত্রের খবর, BMC’র পেশ করা হলফনামায় লেখা হয়েছে বম্বে হাই কোর্টে আবেদনকারী অর্থাৎ সোনু সুদ স্বভাবগতভাবেই অপরাধী। অবৈধ নির্মাণ করিয়ে তিনি বাণিজ্যিক লাভ পেতে চান। দুই বছর আগে অর্থাৎ ২০১৮ সালের সেপ্টেম্বরে সোনুর বিরুদ্ধে প্রথম অবৈধ নির্মাণের অভিযোগ আনা হয়েছিল। তাঁকে সতর্ক করা হয়েছিল। তারপরও নাকি অভিনেতা অবৈধ নির্মাণের কাজ চালিয়ে গিয়েছিলেন। সে বছরই নভেম্বর মাসে অবৈধ নির্মাণের অংশটি ভেঙে দেওয়া হয়েছিল। কিন্তু আবারও অভিনেতা অনুমতি ছাড়া ভাঙা অংশের নির্মাণকাজ শুরু করেছেন। আর তাকে লাইসেন্স ছাড়াই হোটেলের পরিণত করেছেন।

এদিকে বুধবারই অবৈধ নির্মাণ মামলার শুনানির আগে প্রবীণ NCP  নেতা শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সোনু সুদ। সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে ছবি। ছবির ক্যাপশনে এটিকে সৌজন্য সাক্ষাৎ বলে উল্লেখ করা হলেও নেটদুনিয়ার অনেকে প্রশ্ন তুলেছেন, আবাসন মামলায় বাঁচাতেই কি পাওয়ারের দ্বারস্থ হয়েছেন সোনু?  

[আরও পড়ুন: বিরাট-অনুষ্কারা নাকি জঙ্গি! সংবাদপত্রের ভাইরাল ছবি নিয়ে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়]





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *