Massive buzz on internet over a viral pic of Newspaper Piece, where Virat Kohli-Anushka Sharma’s picture used in JeM Terrorists news


Published by: Suparna Majumder |    Posted: January 13, 2021 11:53 am|    Updated: January 13, 2021 11:53 am

An Images


ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু-কাশ্মীরে দুই জইশ-ই-মহম্মদ (JeM) জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। এই ছিল খবরের হেডলাইন। আর তাতে ব্যবহার করা হয়েছে বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) ছবি। টুইটারের সর্বত্র ছড়িয়ে পড়েছে ছবিটি। তা নিয়েই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

যে ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার সত্যতা সংবাদ প্রতিদিন যাচাই করেনি। তবে ছবি অনুযায়ী খবরটি ১১ জানুয়ারির। আর তাতে সূত্র হিসেবে সংবাদ সংস্থা এএনআই-কে উদ্ধৃত করা হয়েছে। নেটিজেনদের অনেকেই ছবিটি শেয়ার করে মতামত জানিয়েছেন। কেউ প্রিন্ট মিডিয়ার উপর হেসেছেন, কেউ আবার ব্যঙ্গ করে প্রশ্ন করেছেন, পাবলিশার কোন ধরনের নেশা করেছিলেন যে জঙ্গির গ্রেপ্তারির খবরে বিরাট ও অনুষ্কার ছবি লাগিয়ে দিয়েছেন। কেউ কেউ অবশ্য সংবাদপত্রের পক্ষে লিখেছেন। জানিয়েছেন, তাড়াহুড়োর সময় এমন ভুল হয়ে যায়।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!]

উল্লেখ্য, ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্মের কথা জানান ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে যায়। ক্রিকেটার, তারকার পাশাপাশি সাধারণ অনুরাগীরাও শুভেচ্ছা জানাতে থাকেন। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ছবি। যা দেখে অনেকেই বলতে শুরু করে দেয়, করিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গিয়েছে। বিরাট কোহলির ভাই বিকাশও একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিরুষ্কার মেয়ের প্রথম ছবি। কিন্তু পরে জানা যায়,  প্রতীকী ছবি হিসেবেই দেওয়া হয়েছিল।   বিরুষ্কার মেয়ের নাম নিয়েও সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে। অনেকেই দাবি করেছেন তারকা দম্পতি মেয়ের নাম নাকি ‘আনভি’ রেখেছেন।

[আরও পড়ুন: স্বামী বিবেকানন্দর জন্মদিনের পোস্টারে অভিষেকের মুখ! ছবি পোস্ট করে বিদ্রুপ শ্রীলেখার]





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *