Sourav Banerjee and Twarita Chatterjee’s wedding rituals started


Published by: Suparna Majumder |    Posted: January 14, 2021 8:45 pm|    Updated: January 14, 2021 8:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের ডিসেম্বরেই সাত পাকে ধরা দিয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। নতুন বছরের শুরুতে ফের বিয়ের সানাই বাজতে চলেছে উত্তমকুমারের (Uttam Kumar) বাড়িতে। এবার টেলিভিশন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) গাঁটছড়া বাঁধতে চলেছেন তরুণকুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)।

‘করুণাময়ী রানি রাসমণি’তে সারদাময়ীর মায়ের চরিত্রে অভিনয় করছেন ত্বরিতা। সৌরভের সঙ্গে তিনি অভিনয় করেছিলেন ‘হৃদয়হরণ বিএ পাস’ ধারাবাহিকে। অনেকদিন ধরেই দু’জনের বন্ধুত্ব। তা থেকে প্রেম এবং অবশেষে বিয়ের সিদ্ধান্ত। গত বছরের ডিসেম্বরেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। বিয়ের ফটোশুটও সারা।

[আরও পড়ুন: বিরাট-অনুষ্কার মেয়ে সম্পর্কে মন্তব্য করে কটাক্ষের শিকার অমিতাভ, উঠল নেপোটিজমের অভিযোগ]

জানুয়ারির শুরুতেই বন্ধুদের সঙ্গে ‘হেন পার্টি’ (মহিলাদের ব্যাচেলোরেট পার্টি) সেরেছিলেন ত্বরিতা। সেখানে ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। ত্বরিতা নিজেই শেয়ার করেছিলেন সেই ছবি। বৃহস্পতিবার তিনি পোস্ট করেছেন মেহেন্দি অনুষ্ঠানের ছবি।

শুক্রবারই সৌরভ-ত্বরিতার চার হাত এক হচ্ছে। শোনা গিয়েছে, দাদা গৌরবের মতো সৌরভও ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন। ত্বরিতার সাজে থাকবে লাল রঙের প্রাধান্য। রিসেপশনে শেরওয়ানি পরবেন সৌরভ। আর ত্বরিতাকে দেখা যাবে সোনালি লেহঙ্গায়। টলিউড ও বাংলা টেলিভিশনের অনেক তারকাই দু’জনের এই বিশেষ দিনে উপস্থিত থাকবেন বলে খবর।

[আরও পড়ুন: ‘উইল ইউ ম্যারি মি?’, হাঁটু মুড়ে বসে আচমকা কাকে বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা মিত্র? 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *